Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নেত্রকোণায় ব্যবসায়ীকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার অভিযোগ

২২ ডিসেম্বর, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
নেত্রকোণায় ব্যবসায়ীকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার অভিযোগ
মো. আব্দুল হান্নান রঞ্জন, নেত্রকোণা :

নেত্রকোণার কলমাকান্দায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের নিজ বাড়ির পুকুরের পাশ থেকে এই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী হলেন- তেরোতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুজিবুর রহমান (৫০)।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল আহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মুজিবুরের বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে পুকুরের পাশের জমিতে আগুন দেখতে পান এলাকাবাসী। তখন এলাকার মানুষ ঘটনাস্থলে গিয়ে মুজিবুরের হাত-পা বাঁধা অবস্থায় আগুনে দগ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের মুখ দেখে মুজিবুরের লাশ শনাক্ত করেন তার স্বজনেরা।

নিহত মজিবুর রহমানের বড় ভাই আতাউর রহমান বলেন, আমার ভাই গরু ব্যবসায়ী ছিল। তাকে কে বা কারা বাড়ির পশ্চিম পাশে একটি পুকুরে পাশে পুড়িয়ে হত্যা করেছে। তার হাত পা জিআই তার দিয়ে বাঁধা অবস্থায় আছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মুজিবুরকে হত্যার পর তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

থানায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

শেয়ার