Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন না করেই কমিটি গঠনের প্রতিবাদ

২৩ ডিসেম্বর, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন না করেই কমিটি গঠনের প্রতিবাদ
মো. আব্দুল রতিফ, ঠাকুরগাঁও :

গঠনতন্ত্র অনুযায়ী গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠান না করেই ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা করেছে নির্বাচন কমিশন। বিক্ষুব্ধ শ্রমিকেরা ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে চিনিকল জামতলায় প্রতিবাদ সভা করে।

ঠাকুরগাঁও চিনিকল (ঠাচিক) শ্রমিক কর্মচারী ইউনিয়নের বৈধ চাঁদাদাতা সদস্যগণের আয়োজনে প্রতিবাদ সভায় বক্তব্য দেন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, সাবেক সদস্য (মৌসুমী চালক যানবাহন) হুমায়ুন কবির, সাবেক সদস্য (কারখানা হেলপার) মো. মাসুদ, মেকানিক বিভাগের মোতালেব হোসেন, সাবেক সহ সভাপতি লুৎফুল কবির মানিক প্রমুখ।

বক্তারা গত ১৫ ডিসেম্বর গঠনতন্ত্র না মেনে, গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন না করে নির্বাচন কমিশনের চেয়ারম্যান অনিয়মতান্ত্রিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দেখিয়ে যে কমিটি ঘোষণা করেন তা অবিলম্বে বাতিল করে গঠনতন্ত্র মেনে নতুন নির্বাচন অনুষ্ঠান আয়োজনের জোর দাবি জানান।

শেয়ার