Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরা জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ

২৩ ডিসেম্বর, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
মাগুরা জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ
আরজু সিদ্দিকী, মাগুরা :

মাগুরায় জেলা পরিষদের বার্ষিক বরাদ্দ থেকে ৩৫টি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনকে ক্রীড়া সামগ্রী ও শিল্প সরঞ্জাম ক্রয়ের অনুদানসহ বিভিন্ন ইউনিয়নে কৃষকদের জন্য কিটনাষক স্প্রের জন্য স্প্রে মেশিন আজ বিতরণ করেছে জেলা পরিষদ।

বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এক সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আফাজ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, মাগুরার পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ডিডি ড. হায়াত মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেনসহ অন্যরা। এ অনুদান বাবদ জেলা পরিষদ তাদের নিজস্ব তহবিল থেকে প্রায় ২০ লাখ টাকা বরাদ্দ করেছে।

শেয়ার