Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রূপগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

২৪ ডিসেম্বর, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ
রূপগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মোঃ সাজেদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী ট্রাক চাপায় শফিউল্লাহ নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার করনগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শফিউল্লাহ উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার মোফাজ্জল আলীর ছেলে।

ভুলতা হাইওয়ে পুলিশে ফাঁড়ির ইন্সপেক্টর সালাউদ্দিন জানান, স্ত্রী বাচ্চাসহ শফিউল্লাহ ভুলতা গাউছিয়ায় থেকে মোটরসাইকেলযোগে বরপা বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শফিউল্লাহর মৃত্যু হয়। এ ঘটনায় তার স্ত্রী ও সন্তানকে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিউল্লাহর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপারকে পালিয়ে যায়।

শেয়ার