Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ফরিদগঞ্জে নৌকার তোরণ পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

২৫ ডিসেম্বর, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
ফরিদগঞ্জে নৌকার তোরণ পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে রাতের আঁধারে নৌকার তোরণ পুড়িয়ে ও পোষ্টার, ব্যানার ছিঁড়ে পেলেছে দুর্বৃত্তরা। এতে করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

২৫ ডিসেম্বর শুক্রবার গভীর রাতে ইউনিয়নের বালিথুবা, উত্তর কৃষ্ণপুর ও ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিন ও নেতাকর্মীরা জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিএম হাসান তাবাচ্ছুম এর সমর্থকরা ৬ নং ওয়ার্ড বালিথুবা, ৭ নং ওয়ার্ড কৃষ্ণপুর এলাকায় কাপড় দিয়ে মোড়ানো দুইটি নৌকার তোরণ নির্মাণ করে।

ওই নৌকার তোরণ গুলো রাতের আঁধারে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। এতে নৌকার তোরণটির নিচের অংশ পুড়ে যায় এবং ইসলামপুর এলাকায় পোষ্টার ও ব্যানার ছিঁড়ে পেলা হয়েছে।

শনিবার সকালে ফরিদগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিএম হাসান তাবাচ্ছুম বলেন, যারা নৌকার তোরণ পুড়িয়েছে, তারা নৌকার গণজোয়ার দেখে ভয় পাচ্ছে। আর তোরণ পুড়িয়ে, পোষ্টার ও ব্যানার ছিঁড়ে নৌকার বিজয় আটকানো যাবে না। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই এবং রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন।

শেয়ার