Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে চাইনিজ কুড়ালসহ গ্রেফতার ১

২৫ ডিসেম্বর, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে চাইনিজ কুড়ালসহ গ্রেফতার ১
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হোড়গাঁতী গ্রামে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ মাহফুজুল হক সরকার লিটন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা। গ্রেফতারকৃত লিটন হোড়গাঁতী পশ্চিম পাড়া গ্রামের মৃত শাহজাহান আলী সরকারের ছেলে।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মিঃ রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সোয়া ৮টার দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৩৫ ইঞ্চি লম্বা ১টি লোহার তৈরী রামদা, ২৩ ইঞ্চি লম্বা ১টি ছোরা ও ১৬ ইঞ্চি লম্বা ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার