Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

বেগমগঞ্জ থেকে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৯ ডাকাত গ্রেপ্তার

২৫ ডিসেম্বর, ২০২১ ৭:৫৪ অপরাহ্ণ
বেগমগঞ্জ থেকে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৯ ডাকাত গ্রেপ্তার
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়ন ডাকাতি হওয়া ৪ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৮ হাজার ৬৫০ টাকাসহ ৯ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া একজোড়া কানের দুল, ১৩ টি আংটি, ১ টি নাকফুল, ১ টি গলার হার এবং ২ মোবাইল ফোন সহ নগদ ৮৬৫০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, খোরশেদ আলম পিটু, ছালাউদ্দিন, মিজানুর রহমান মিজান, আবদুর রহিম, মো. আবদুল, মোশাররফ হোসেন, ফোরকান উদ্দিন, নুরুল ইসলাম ও সুমন চন্দ্র কুরী।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শহীদুল ইসলাম পিপিএম।

তিনি জানান, গত ৩ ডিসেম্বর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নে ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় লক্ষ্মীপুর, কুমিল্লা, নারায়ণগঞ্জ ও বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া একজোড়া কানের দুল, ১৩টি আংটি, ১ টি নাকফুল, ১ টি গলার হার এবং ২ মোবাইল ফোন সহ নগদ ৮৬৫০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, এদের মধ্যে ৭ জন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার