Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

লোহানীপাড়া ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে

২৬ ডিসেম্বর, ২০২১ ২:৫৪ অপরাহ্ণ
লোহানীপাড়া ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে
মো. সাকিব হাসান, বদরগঞ্জ (রংপুর) :

রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। রবিবার (২৬ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে টানা চারটা পর্যন্ত।

সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে। তবে প্রতি কেন্দ্রেই নারী ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

লোহানীপাড়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডলু শাহ্ (নৌকা) অনাবিল লোহানি যাদু, (চশমা), মো. সেকেন্দার আলী সরকার (আনারস), ইয়াবুল ইসলাম (হাতপাখা)। লোহানীপাড়া ইউনিয়নে মোট ভোটার পুরুষ ১০৪৮০, মহিলা ১০৫২০ জন।

নির্বাচন সুস্ঠু ও শান্তিপূর্ণ করতে পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের পাশাপাশি প্রতি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে সকল ইউনিয়নের কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো হয়েছে এবং পর্যাপ্ত আইন-শৃংখলা বাহিনী মাঠে কাজ করছে।

জেলা পুলিশ সুপার বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুস্ঠু ও নিরপেক্ষ করতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মাঠে সার্বক্ষণিক পুলিশ, বিজিবি, ও আনসার সদস্যরা রয়েছে। যেকোন পরিস্থিতি মোকাবেলা করতেই তারা মাঠে রয়েছে জানান তিনি।

শেয়ার