Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শ্রীপুরে উপজেলায় ৮ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

২৬ ডিসেম্বর, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
শ্রীপুরে উপজেলায় ৮ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে
আরজু সিদ্দিকী, মাগুরা :

চতুর্থ ধাপের নির্বাচনে আজ রবিবার মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪ পর্যন্ত ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন, পুলিশ, বিজিবি কঠোর অবস্থান গ্রহণ করে।

এ লক্ষ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট ও অতিরিক্ত জেলা প্রশাসকের সমন্বয়ে ৩ জন রিটার্নিং অফিসার, ৮ টি ইউনিয়নে ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ১৬ জন ইন্সপেক্টর, বিজিবির ৮ জন কর্মকর্তার নেতৃত্বে স্টাইকিং ফোর্স, ৮৮ জন প্রিজাইডিং অফিসারসহ সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ দায়িত্ব পালন করেন । উপজেলার গয়েশপুর, আমলসার, শ্রীকোল, শ্রীপুর, দারিয়াপুর, কাদিরপাড়া, সব্দালপুর ও নাকোল ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হয়। উপজেলার একমাত্র গয়েশপুর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাচন অফিসার আবু দাউদ জানান, উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটকেন্দ্র ছিলো ৮৮টি। স্থায়ী ও অস্থায়ী ভোট কক্ষ ছিলো ৪০৬টি। ৮টি ইউনিয়নে মোট ভোটার ১ লক্ষ ৩৮ হাজার ৮১৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৯ হাজার ৩৩৬ জন ও মহিলা ৬৯৪৮১ জন।

উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ২৭ জন, সাধারণ সদস্য ২৬৬ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য ৭৬ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।

শেয়ার