Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নোয়াখালীতে নৌকার ৯ ও স্বতন্ত্র ৭ প্রার্থীর জয়

২৭ ডিসেম্বর, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
নোয়াখালীতে নৌকার ৯ ও স্বতন্ত্র ৭ প্রার্থীর জয়
নোয়াখালী প্রতিনিধি :

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়নে ৯টিতে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী, ৬টিতে আ.লীগ বিদ্রোহী (স্বতন্ত্র) এবং একটিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর জয় পেয়েছে। যার মধ্যে কবিরহাটে ৫ জন ও সদরের ৪টিতে জয় পেয়ে নৌকার প্রার্থীরা।

সোমবার সকালে বেসরকারি ভাবে ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

নির্বাচন অফিসের তথ্যমতে, জেলার কবিরহাট উপজেলার সাতটি ইউনিয়নের পাঁচটিতে জয়লাভ করেছে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা। আর দুইটিতে জয়লাভ করেছে আ.লীগের বিদ্রোহী।বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, নরোত্তমপুর ইউনিয়নে এ কে এম সিরাজ উল্যাহ (নৌকা), সুন্দলপুরে মো. ইলিয়াছ (আনারস), ধানসিঁড়িতে মো. কামাল খাঁন (নৌকা), ঘোষবাগে কে এম আলাউদ্দিন (নৌকা), চাপরাশিরহাটে মহিউদ্দিন টিটু (নৌকা), ধানশালিকে সাহাব উদ্দিন (আনারস) ও বাটইয়া ইউনিয়নে জসিম উদ্দিন শাহিন (নৌকা)।

সদর উপজেলার নয়টি ইউনিয়নে বিজয়ী হয়েছেন, চরমটুয়া মো. কামাল উদ্দিন বাবলু (নৌকা), দাদপুরে মো. মিজানুর রহমান শিপন (আনারস), কাদিরহানিফে ​রহিম চৌধুরী (নৌকা), এওজবালিয়ায় মো. বেলাল হোসেন (আনারস), কালাদরাপে শাহদাত উল্যাহ সেলিম (আনারস), অশ্বদিয়ায় গোলাম হোসেন বাবলু (নৌকা), নেয়াজপুরে আমির হোসেন বাহাদুর (নৌকা), পূর্ব চর মটুয়ায় ফয়সাল বারী চৌধুরী (বিএনপি সমর্থিত-আনারস) এবং আন্ডারচর ইউনিয়নে মো. জসিম উদ্দিন (ঘোড়া)।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সদর ও কবিরহাট উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পূর্ণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে। ভোট গণনা শেষে ঘোষিত ফলাফল অনুসারে ১৬টি ইউনিয়নের ৯টিতে নৌকা এবং ৭টিতে জিতেছেন স্বতন্ত্র প্রার্থীরা

 

শেয়ার