Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শ্রীবরদীতে ৯ ইউপি নির্বাচনে আ.লীগ ২, সতন্ত্র ৭ প্রার্থীর জয়লাভ

২৭ ডিসেম্বর, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
শ্রীবরদীতে ৯ ইউপি নির্বাচনে আ.লীগ ২, সতন্ত্র ৭ প্রার্থীর জয়লাভ
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরের শ্রীবরদী উপজেলায় চতুর্থ ধাপে অনুষ্ঠেয় ৯ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ২ ও সতন্ত্র ৭ প্রার্থী জয়লাভ করেছেন। সতন্ত্র ৭ জনের মধ্যে ৪ জন আওয়ামী লীগের বিদ্রোহী ও ৩ জন বিএনপি মনা প্রার্থী ছিলেন।

২৬ ডিসেম্বর রবিবার রাতে তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার ওই তথ্য নিশ্চিত করেছেন।

বিজয়ীরা হলেন- রাণীশিমুল ইউনিয়নে সোহাগ (ঘোড়া), সিংগাবরুণা ইউনিয়নে ফখরুজ্জামান (নৌকা), কাকিলাকুড়া ইউনিয়নে হামিদুল্লাহ (ঘোড়া), তাতীহাটী ইউনিয়নে আব্দুর রউফ (মোটরসাইকেল), গোশাইপুর ইউনিয়নে আশিক (নৌকা), শ্রীবরদী সদর ইউনিয়নে ফরিদুজ্জামান খান (আনারস), ভেলুয়া ইউনিয়নে আব্দুল করিম (অটোরিক্সা), কুড়িকাহনিয়া ইউনিয়নে ফিরোজ খান নুন (মোটরসাইকেল) ও গড়জরিপা ইউনিয়নে আব্দুল জলিল (আনারস)।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, চতুর্থ ধাপে অনুষ্ঠেয় শেরপুরের শ্রীবরদী উপজেলার ৯ ইউপি নির্বাচন অত্যন্ত অবাধ ও সুষ্ঠু হয়েছে। এজন্য তিনি প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান।

শেয়ার