Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নোয়াখালীতে জয়ী মেম্বার ও সমর্থকদের বাড়িতে ভাঙচুর, আহত-৫

২৭ ডিসেম্বর, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
নোয়াখালীতে জয়ী মেম্বার ও সমর্থকদের বাড়িতে ভাঙচুর, আহত-৫
নোয়াখালী প্রতিনিধি :

৪র্থ ধাপের নির্বাচনে নোয়াখালী সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নে পরাজিত মেম্বার প্রার্থীর অনুসারীদের বিরুদ্ধে জয়ী মেম্বার ও তার সমর্থকদের তিনটি বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। এসময় বিজয়ী মেম্বারের ৫ সমর্থক আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি অস্বীকার করে উল্টো তার বাড়িতে ককটেল হামলা হয়েছে বলে দাবী করেন অভিযুক্ত পরাজীত প্রার্থী আবুল হাশেম মাসুদ।

রোববার রাতে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাদিরহানিফ গ্রামে এ ঘটনা ঘটে।

বিজয়ী মেম্বার আবদুর রব অভিযোগ করে বলেন, ভোটের দিন (রোববার) দুপুরে প্রতিদ্ব›দ্বী মেম্বার প্রার্থী আবুল হাশেম মাসুদ লোকজন নিয়ে আমার সমর্থক আবদুর রবকে শারীরিকভাবে লাঞ্চিত করে ভোট কেন্দ্র থেকে বের করে দেয়। সন্ধ্যায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা পর আমরা বিজয়ী হই। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিদ্ব›দ্বী মেম্বার প্রার্থীর অনুসারীরা আমার বাড়ি এবং আমার তিন অনুসারীর বাড়িতে হামলা চালায়। এসময় তারা বসত ঘর, আসবাপত্রে ভাঙচুর চালায়। তাদের বাঁধা দিতে আসলে ৫জনকে পিটিয়ে জখম করে হামলাকারীরা। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত মেম্বার প্রার্থী আবুল হাশেম মাসুদ বলেন, ভোট কেন্দ্রে নৌকা ও আনারস প্রতীকের প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনার জেরে আবদুর রব মেম্বারের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনার সাথে আমি বা আমার কোন নেতাকর্মী জড়িত নেই। এছাড়াও নির্বাচনী ফলাফল ঘোষণার পর থেকে আমি মাইজদীতে ছিলাম। এ সুযোগে আবদুর রবের লোকজন তার বাড়িতে ককটেল বিষ্ফোরণ ঘটিয়েছে বলে অভিযোগ তার। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার