Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরায় নদী রক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্টিত

২৭ ডিসেম্বর, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
মাগুরায় নদী রক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্টিত
আরজু সিদ্দিকী, মাগুরা :

মুজিববর্ষের আহবান ফিরিয়ে আনবো নদীর প্রাণ, এই প্রতিপাদ্য বাসত্মবায়নে মাগুরায় নদ-নদীর দখল, দূষণ এবং অন্যান্য অপব্যবহার প্রতিরোধ ও নদী রড়্গা বিষয়ে কর্মশালা আজ মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কড়্গে অনুষ্ঠিত হয়েছে।

৪৮ নদী সমীড়্গা প্রকল্প, জাতীয় নদী রড়্গা কমিশন ও জেলা নদী রড়্গা কমিটি মাগুরা এর আয়োজনে এই কর্মশালার উদ্ধোধন করেন জাতীয় নদী রড়্গা কমিশনের প্রকল্প পরিচালক ও যুগ্ন সচিব ইকরামুল হক।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্টানে বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুলিয়া সুকাইনা, পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান ও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামিম আহম্মেদ খান। কর্মশালায় নদ-নদীর দখল, দূষণ এবং অন্যান্য অপব্যবহার প্রতিরোধ ও নদী রড়্গা বিষয়ে উপস্থাপন ও জ্ঞানদান করা হয়। কর্মশালায় সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ মোট ৫০ জন অংশগ্রহণ করে।

শেয়ার