Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

১৪৪ ধারা জারি করা হয়েছে নওগাঁয়

২৮ ডিসেম্বর, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ
১৪৪ ধারা জারি করা হয়েছে নওগাঁয়

একই স্থানে একই দিন বিএনপি, যুবলীগ ও ছাত্রলীগ সমাবেশ ডাকায় নওগাঁ পৌর এলাকায় জারি রয়েছে ১৪৪ ধারা। শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নওগাঁ পৌর এলাকায় সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে শুরু হওয়া এ ১৪৪ ধারা বুধবার (২৯ ডিসেম্বর) বিকেল ৩টা পর্যন্ত বহাল থাকবে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল জানান, ১৪৪ ধারাকে ঘিরে বাড়তি সর্তকতা নিয়েছে নেওয়া হয়েছে। মঙ্গলবার ভোর থেকেই পৌর এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। যাতে করে পৌর এলাকায় কেউ সভা সমাবেশ করতে না পারে, সেদিকে শতভাগ নজরদারি থাকবে পুলিশের।

জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান জানান, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার (২৮ ডিসেম্বর) জেলা বিএনপির আয়োজনে শহরের নওজোয়ান মাঠে বিক্ষোভ সমাবেশ করার কথা ছিল। কিন্তু একই সময় ওই স্থানে জেলা যুবলীগও সমাবেশ ডাকে। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় অপ্রীতিকর পরিস্থিত এড়াতে জেলা প্রশাসন পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে।

দুপুরে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে একটি সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি। তবে সংবাদ সম্মেলন কোথায় হবে, সে বিষয়ে এখনো নিশ্চিত করেননি তিনি।

শেয়ার