Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ময়মনসিংহে ইউপি নির্বাচনে ভোট পুনঃগণনার দাবিতে সংবাদ সম্মেলন

২৮ ডিসেম্বর, ২০২১ ৩:১৪ অপরাহ্ণ
ময়মনসিংহে ইউপি নির্বাচনে ভোট পুনঃগণনার দাবিতে সংবাদ সম্মেলন
রাকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ :

চতুর্থ দফায় অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৫নং সহনাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান জামাল। সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী শামসুজ্জামান জামাল জানান, ৫নং সহনাটি ইউনিয়নে ভোটগ্রহণের দিন বিভিন্ন কেন্দ্রে নৌকার প্রার্থী সালাহ উদ্দিন কাদের রুবেলের সমর্থকরা সকাল থেকে ভোট কেন্দ্রে অনিয়ম শুরু করে।

কেন্দ্র থেকে আমার এজেন্টদের মারধর করে বের করে দেয়। বিশেষ করে ভালুকাপুর, ধোপাজাঙ্গালিয়া, পল্টিপাড়া ও রাইশিমুল কেন্দ্রে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং অফিসার ও এজেন্টের সহযোগিতায় জালভোট দেয়া শুরু করে। এত কিছুর পরেও অন্য কেন্দ্রে ভোটাররা আমাকে ভোট দেয়। কিন্তু ভালুকাপুর কেন্দ্রে নৌকার প্রার্থী সালাহ উদ্দিন কাদের রুবেল এক হাজার ৭২৯ ভোট বলে ঘোষনা দেয়া হয়।

পরবর্তীতে ভোট উপজেলা পরিষদে নিয়ে গিয়ে কারচুপির মাধ্যমে এক হাজার ৮৯৯ ভোট দেখানো হয়। পরে ভোর রাতে আমাকে ২৬ ভোটের ব্যবধানে নৌকার প্রার্থীকে জয়ী ঘোষণা করা হয়। আবার সেই কেন্দ্রে সাধারণ সদস্য ও চেয়ারম্যান প্রার্থীর ভোটের হিসাবেও মিল নেই। তাছাড়াও নৌকার প্রার্থী সালাহ উদ্দিন কাদের রুবেলের সমর্থকরা আমাকে ও আমার সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছে।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান জামাল ভালুকাপুর কেন্দ্রে পুনরায় ভোট গণনার দাবি জানান। সম্মেলনে শায়েন মোস্তফা, তারানুম অনামিকা, মাছির জাওয়াদ, সাদমান জাওয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার