Top
সর্বশেষ

মীরসরাইয়ে জুতা দিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

০৪ জানুয়ারি, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
মীরসরাইয়ে জুতা দিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ
কমল পাটোয়ারী, মীরসরাই :

মীরসরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া পাওয়া গেছে। সোমবার, ৩ রা জানুয়ারি সন্ধ্যায় উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৮নং দূর্গাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শিকারপুর গ্রামের দূর্গাবাড়ীর হান্নানের চা দোকানের পাশে এ ঘটনা ঘটে।

এঘটনায় নিহত হয়েছে শিকারপুর গ্রামের দেওয়ানজি বাড়ীর মৃত সুরেন্দ্র কুমার দে’র ছেলে ননি গোপাল দে (৭৫)। প্রত্যক্ষদর্শী নিহতের ভাতিজা ইন্দ্রজিৎ জানান, সোমবার দুপুরে নিহতের ছেলে তাপস কুমার দে এবং তার বন্ধুরা মিলে রাস্তা দিয়ে চলাচলের সময় নিজের মধ্যে গ্রামে বাড়ী নির্মাণ না করে শহরে বাড়ী নির্মাণ করা ভালো এমন মন্তব্য করেন।

এসময় প্রতিবেশী গণেশ দাসের স্ত্রী লক্ষী দাস (৫০) কথাটি নিজের গায়ে নিয়ে তাদেরকে কটু কথা বলে এবং গালী দেয়। এঘটনার রেশ ধরে সন্ধায় তাপসের পিতা ননি বিষয়টি লক্ষী দাসকে জিজ্ঞেস করলে সে উত্তেজিত হয়ে ননির সাথে বিবাদে লিপ্ত হয়। এসময় তাপস তার পায়ের জুতা লক্ষীর দিকে ছু্ড়ে মারলে তা লক্ষ ভ্রষ্ট হয়। পরে লক্ষী সে জুতা নিয়ে ননির মাথায় আঘাত করে। এসময় চিৎকার করে তার ছেলে রনি দাসকে ডেকে আনে। রনিও তার পায়ের জুতা দিয়ে ননিকে আঘাত করে।

একপর্যায়ে ননি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক রাজু সিংহ জানান, হাসপাতালে আনার পূর্বে ননি মারা যায়। খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসেন এসআই মামুনুর রশিদ, লাশের সুরতহাল করে তিনি জানান, লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন নাই। এবিষয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, “লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার