Top
সর্বশেষ

খেলনা অস্ত্র দেখিয়ে ৩ আসামিকে ছেড়ে দেওয়ার অভিযোগ, ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি

০৪ জানুয়ারি, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ
খেলনা অস্ত্র দেখিয়ে ৩ আসামিকে ছেড়ে দেওয়ার অভিযোগ, ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্রসহ আটককৃত তিন যুবককে ছেড়ে দেওয়ার অভিযোগ ও জব্দকৃত অস্ত্র খেলনা বলে চালিয়ে দেওয়ার ঘটনায় থানার ওসি তহিদুল ইসলামের বিরুদ্ধে জেলা পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসাকে প্রধান করে গঠিত এ তদন্ত কমিটিকে তিন কর্মদিবসের মধ্যে লিখিত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা। তিনি বলেন, তদন্ত শেষ হওয়ার পরবর্তী অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার বজরা এলাকা টহলে ছিল এএসআই গাজী সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ। টহলকালে সন্দেহজনক ঘুরাঘুরি করায় জনিসহ তিন যুবককে আটক করা হয়। পরে তাদের শরীরের তল্লাশি চালিয়ে একটি অস্ত্র পাওয়া গেলে তাদের থানায় নিয়ে যায় পুলিশ। ওই যুবকদের ছাড়াতে ভোরে ওসির বাসভবনে আসেন একজন জনপ্রতিনিধি ও তার লোকজন।তারা বিষয়টি নিয়ে ওসির সঙ্গে কথা বলার পর শনিবার ভোর পাঁচটার দিকে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়।

এএসআই গাজী সোহেল রানা বলেন, শুক্রবার রাতে একটি চায়না খেলনা পিস্তলসহ তিন যুবককে আটক করা হয়। পরে ওই যুবকদের থানায় নিয়ে আসা হলে ভোর পাঁচটার দিকে ওসির নির্দেশে তিনি ওই যুবকদের ছেড়ে দেন।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলামের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

শেয়ার