Top
সর্বশেষ

যশোরে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, আটক ৩

০৪ জানুয়ারি, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
যশোরে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, আটক ৩
এ.এফ.এম.আব্দুল কাইয়ুম, যশেোর :

যশোরে এক কিশোরীকে (১৪) ধর্ষণ চেষ্টার ঘটনায় তিন যুবকের বিরুদ্ধে যশোর কোতোয়ালী থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন যুবককে আটক করে যশোর কোতোয়ালী থানায় সোপর্দ করেছে র‍্যাব-৬ যশোর।

আটককৃতরা হচ্ছে, যশোর শহরতলির ঝুমঝুমপুর এলাকার রবিউল ইসলামের ছেলে রাজিবুল ইসলাম (১৯), একই এলাকার নাজির ইসলামের ছেলে সোহেল রানা (১৯) ও চানপাড়া এলাকার মামুন মোল্যার ছেলে মহিউদ্দিন (১৯)।যশোর শহরের সিটি কলেজপাড়া এলাকার বাসিন্দা ওই কিশোরীর ভাই বাদি হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন।

মামলার এজাহারে কিশোরীর ভাই জানিয়েছেন, তার বোন বান্ধবীদের নিয়ে গত ৩১ ডিসেম্বর বিকেল ৪টার দিকে ভৈরব নদের পাড়ে ঘুরতে যায়। তখন আসামিরা কৌশলে তাকে অপহরণ করে ঝুমঝুমপুর এলাকার একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে নিয়ে যায়।সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে এবং না পেরে তার বোনের ঠোঁটে ও ডান হাতের কবজির ওপর সিগারেটের আগুনে পুড়িয়ে দেয়। এছাড়া তাকে এলোপাতাড়ি মারপিটও করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

জানতে চাইলে কোতোয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমিম আলম বলেন, কিশোরীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি তিনজনকে গতকাল সোমবার রাতে র‍্যাব আটককরে যশোর কোতয়ালী থানায় সোপর্দ করেছে। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার