Top
সর্বশেষ

নোয়াখালীতে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ, গ্রেপ্তার-৩

০৫ জানুয়ারি, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
নোয়াখালীতে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ, গ্রেপ্তার-৩
নোয়াখালী প্রতিনিধি :

ইমো’সহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রতারণার মাধ্যমে প্রবাসীর কাছ থেকে টাকা আত্মসাতের অভিযোগে নারীসহ ৩ প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। অভিযুক্ত আসামীরা পরষ্পরের সাথে যোগসাজসে ওই প্রবাসীকে প্রেমের ফাঁদে ফেলে ও বিবাহরে প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

বুধবার দুপুরে তাদের সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, হাতিয়ার বুড়রিচর ইউনিয়নের মধ্যম রেহানিয়া গ্রামের করিমুল মোস্তফার মেয়ে সুমাইয়া আক্তার বিথি প্রকাশ মাহমুদা আক্তার আখিঁ (২৬), সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের শল্লাঘাটাইয়া গ্রামের নুরুল হকের ছেলে আরিফুল ইসলাম (৩০) ও মধ্যম চরওরিয়া গ্রামের আবুল কালামের ছেলে মোবারক হোসেন সোহেল (২৭)।

র‌্যাব জানায়, আটককৃতরা আসামীগণ পরষ্পর যোগসাজসে প্রবাসী বেলাল মাহমুদকে সোশ্যাল মিডিয়ায় প্রেমের ফাঁদে ফেলে নিজেদের পরিচয় গোপন করে বিয়ের প্রলোভনে প্রতারণার মাধ্যমে তাকে ফাঁদে ফেলে। পরে ব্যাংক ও বিকাশের মাধ্যমে বিভিন্ন ধাপে সর্বমোট ৩লাখ ১৯হাজার ৯৬০হাতিয়ে নিয়ে আত্মসাৎ করে। পরে আত্মসাতকৃত টাকা তারা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিযে যায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রবাসীর বড় ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে মঙ্গলবার রাতে সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন আসামীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। জঙ্গি, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, প্রতারকসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

শেয়ার