Top

নোয়াখালীর হাতিয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ

২২ মে, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
নোয়াখালীর হাতিয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ
নোয়াখালী প্রতিনিধিঃ :

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের হাতে ১০ কেজি চাল, ২ কেজি চিনি, ১ কেজি ডাল ও ১লিটার তেল তুলে দেওয়া হয়েছে।

শনিবার (২১মে) বিকেলে ও রোববার(২২মে) সকালে দুই দফায় উপস্থিত থেকে নলচিরা ইউনিয়নের তুপানিয়া গ্রামের ১০টি ও সুখচর ইউনিয়নের দরগা গ্রামের ১০টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বায়েজীদ বিন আখন্দ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আবু বক্কর ছিদ্দিক, নলচিরা ইউপি চেয়ারম্যান মনছুর উল্যা শিবলী, ইউপি সদস্য মো. শরিফ, মো. ইউনুছ ও সুখচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সালা উদ্দিন।

সহকারি কমিশনার (ভূমি) বায়েজীদ বিন আখন্দ বলেন, ঝড়ে তিনটি ইউনিয়নের কয়েকটি গ্রাম ক্ষতিগ্রস্থ হয়েছে। বাকি ক্ষতিগ্রস্থদের তালিকা করে দ্রুত তাদের সহায়তা পৌঁছে দেওয়া হবে।

প্রসঙ্গত, গতকাল শনিবার সকালে কালবৈশাখী ঝড়ে উপজেলার তিনটি গ্রামে ২০টি কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়। ঝড়ের কবলে পড়ে ডুবে যায় এমবি মক্কা মদিনা নামের পাথর বোঝাই একটি বলগেট। শনিবার সারাদিনের পর আজ রোববার সকাল থেকে বলগেটটি উদ্ধারে কাজ চলছে। তবে স্রোতের তীব্রতা বেশী থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

শেয়ার