Top

এই সরকার পুলিশ, বিডিআরের সরকার জনগণের না : শাহজাহান ওমর

২৬ মে, ২০২২ ৯:০৫ অপরাহ্ণ
এই সরকার পুলিশ, বিডিআরের সরকার জনগণের না : শাহজাহান ওমর
 বরিশাল  প্রতিনিধি :
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, এই সরকার পুলিশ, বিডিআরের সরকার। আওয়ামী লীগকে এদেশের কোন জনগণ ভোট দেয় নাই বলেই তারা জণগনের সরকার হতে পারেন নাই। আওয়ামী লীগের  যদি সাহস থাকে পুলিশের ছায়া থেকে বেড় হয়ে মোকাবেলা করে দেখেন। 
তিনি আরো বলেন, দেশের সংবিধানে লেখা এদেশে জনগণের ভোটে সরকার নির্বাচিত হবে। আপনি কি দেশের মানুষের ভোটে নির্বাচিত হয়েছেন? হতে পারেন নাই। তিনি প্রধানমন্ত্রীকে বলেন আপনি একজন সরকার প্রধান হয়ে সাবেক তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কুটুক্তি করতে পারেন না। খালেদা জিয়া বাংলার গোলাপ ফুল বলে মন্তব্য করেন তিনি।
বৃহস্পতিবার (২৬ মে) বিকাল সাড়ে চারটায় নগরীর সদর রোডস্থ টাউন হল সংলগ্ন জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রধানমন্ত্রী কর্তৃক বিএনপি চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বরিশাল মহানগর, জেলা দক্ষিণ ও বরিশাল জেলা উত্তর বিএনপির যৌথ আয়োজনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে ও বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলা দল সভাপতি ফাতেমা রহমান, মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি।
এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, মহানগর যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট আলী হায়দার বাবুল, উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ, জেলা দক্ষিণ সদস্য সচিব এ্যাডভোকেট আকতার হোসেন মেবুল, উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু, সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর পর্বে দুপুরের পর থেকে বরিশাল মহানগরের বিভিন্ন ওয়ার্ড বরিশালের দশ উপজেলা থেকে মিছিল নিয়ে সমাবেশস্থ কানায় কানায় পরিপূর্ণতা হয়ে যায় যা পরবর্তীতে এক মুসলধরের বৃষ্টিতে সমাবেশ ভন্ডুল হয়ে যায়।
শেয়ার