Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাফা অ্যাওয়ার্ড ২০২১ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ ফাইন্যান্স

১৯ ডিসেম্বর, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
সাফা অ্যাওয়ার্ড ২০২১ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ ফাইন্যান্স
নিজস্ব প্রতিবেদক :

করপোরেট সুশাসন, আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং ইন্টিগ্রেটেডে রিপোর্টিং এ আন্তর্জাতিক পরিমণ্ডল- সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টেস (সাফা) এর বার্ষিক রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১ চ্যাম্পিয়ন পুরস্কার জিতেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। আর্থিক প্রতিষ্ঠান ক্যাটাগরিতে বাংলাদেশ ফাইন্যান্স সাফা থেকে প্রথম পুরস্কার অর্জন করে। তাছাড়া সব ক্যাটাগরি মিলিয়েও সেরাদের শীর্ষে জায়গা করে নেয় প্রতিষ্ঠানটি।

রবিবার (১৮ ডিসেম্বর) দ্য ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্টেন্টস অব নেপাল- এর তত্ত্বাবধানে ‘সাফা বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১’ আয়োজন করা হয়। পরে নেপালের রাজধানী কাঠমুন্ডুর একটি হোটেলে বিজয়ী প্রতিষ্ঠানের হাতে সেরার স্বীকৃতি তুলে দেওয়া হয়।

নেপালের মহাহিসাব নিরীক্ষক তাঙ্কা মনি শর্মা দঙ্গলের হাত থেকে পুরস্কার গ্রহন করেন বাংলাদেশ ফাইন্যান্সের স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মো. রোকনুজ্জামান।

বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কায়সার হামিদ বলেন, টানা দু’বছর আইসিএবি, সাফা এবং আইসিএসবি অ্যাওয়ার্ডের পর এবার সাফা-তে প্রথম হওয়া সত্যিই আনন্দের এবং সর্বোপরি সব ক্যাটাগরি মিলিয়ে চ্যাম্পিয়ন হওয়াটা বাংলাদেশ ফাইন্যান্সকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। এই অর্জনে দেশ সেরা আর্থিক প্রতিষ্ঠানের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিলো, সেই পথে যাত্রা শুরু হয়েছে।

বাংলাদেশ ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন বলেন, বাংলাদেশ ফাইন্যান্স সবসময় তার সকল স্টেক হোল্ডারদের স্বার্থ পরিপালনের জন্য সর্বদাই সচেষ্ট এবং এই অ্যাওয়ার্ড এর মাধ্যমে প্রতিষ্ঠানের এসব স্বচ্ছতা, জবাবদিহীতা এবং সুশাসনেরই প্রতিফলন ঘটেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাফা’র সভাপতি এইচ.এম হ্যানায়েকে বান্দারা, সহ-সভাপতি নিহার এন জাম্বুসারিয়াসহ সার্কের বিভিন্ন পর্যায়ের হিসাব রক্ষক পরিষদের কাউন্সিলর সদস্যরা।

বিপি/আজাদ

শেয়ার