Top

সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

০৪ মার্চ, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ আটক ১
যশোর প্রতিনিধি :

যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে ২৪ কেজি গাঁজা ও ২৮৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোহাম্মদ আলী (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার (৪ গভীর রাতে শার্শা সীমান্তের শিকারপুর এলাকার বেড়ী বাঁধের উপর থেকে মাদকসহ তাকে আটক করে ৪৯ বিজিবি সদস্যরা।

আটক মোহাম্মদ আলী শার্শা থানার শাখারীপোতা গ্রামের মৃত মান্নানের ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায় লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শার্শা সীমান্তের শিকারপুর এলাকা দিয়ে বিপুল পরিমানের মাদক পাচার হচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে তার নির্দেশনায় শার্শা সীমান্তের শিকারপুর ক্যাম্পের হাবিলদার সাহিবুরের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালাকালে অভিযানিক দলটি বৃহস্পতিবার রাত ২.৪০ মিনিটের দিকে দেখতে পায় শিকাপুর এলাকার মেইন পিলার ২৯/৩ এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশে অভ্যান্তরে বেড়ী বাঁধের উপর দিয়ে কয়েকজন অজ্ঞাত ব্যাক্তি বস্তা মাথায় বাংলাদেশে প্রবেশ করছে। উক্ত ব্যাক্তিরা বিজিবির অভিযানিক দলটির কাছাকাছি চলে আসলে তাদেরকে চ্যালেঞ্জ করে বিজিবি সদস্যরা।

এ সময় চোরাচালানীরা বিজিবির অভিযানিক দলটির উস্থিতি টের পেয়ে তাদের মাথা থাকা বস্তাগুলো নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে মোহাম্মদ আলী নামে এক জনকে বস্তা সহ আটক করে বিজিবি। পরে বস্তাটি তল্লাশী করে বস্তার ভিতর থেকে ২৮৪ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দুই লাখ টাকা। আটক মোহাম্মদ আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার