Top

বিদেশি গরুসহ ২ চোর গ্রেফতার

০৫ মার্চ, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
বিদেশি গরুসহ ২ চোর গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাকুরিয়া গ্রাম থেকে বগুড়ার শেরপুর উপজেলা থেকে চুরি হওয়া চারটি বিদেশি গরু উদ্ধারসহ ২ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- কামারখন্দ উপজেলার পাকুরিয়া গ্রামের হাফিজুর রহমান (৩০) ও একই উপজেলার চৌবাড়ি গ্রামের বাদশা সরকার (৫০)।

বুধবার (৩ মার্চ) বিকেলে শেরপুর থেকে চুরি যাওয়া চারটি গরুসহ উল্লেখিত দুই ব্যক্তিকে সন্দেহজনক হিসেবে আটক করে পুলিশ।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে শেরপুর উপজেলার সীমাবাড়ি গ্রামের গোলাম রহমান সরকারের গোয়ালঘরের তালা ভেঙে চারটি বিদেশি গরু চুরি করে নিয়ে যায় চোরের দল।

এ ঘটনায় গোলাম রহমান বুধবার শেরপুর থানায় মামলা দায়ের করার পর শেরপুর থানা পুলিশ ওই রাতেই আশপাশের জেলার থানাগুলোতে বিশেষ বার্তা মারফত চুরির সংবাদ প্রেরণ করে। এদিকে এ বার্তা প্রেরণের আগেই কামারখন্দ থানা পুলিশ বুধবার বিকালে শেরপুর থেকে চুরি যাওয়া চারটি গরুসহ উল্লেখিত দুই ব্যক্তিকে সন্দেহজনক হিসেবে আটক করে।

পরে বৃহস্পতিবার ৪ গরুসহ দুই ব্যক্তিকে শেরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, চুরির ঘটনায় সিরাজগঞ্জের কামারখন্দ থেকে গ্রেফতার হওয়া ওই দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার