Top

অভিনব কায়দায় আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ প্রেমিক-প্রেমিকা

০৭ মার্চ, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ
অভিনব কায়দায় আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ প্রেমিক-প্রেমিকা
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিকের পুরুষাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা ব্যর্থ হয়েছে।

শনিবার (৬ মার্চ) রাতে উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে এই ঘটনা ঘটে।

রমজান (২৪) ও বিলকিস আক্তার পিংকি (১৮) নামে এই প্রেমিকযুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় এমন ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা জানায়।

জানা যায়, উপজেলার তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান (২৪) ও একই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকি‘র (১৮) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। তারা দুজনই সম্পর্কে আপন চাচাতো জেঠাতো ভাইবোন। যার ফলে তাদের এ প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। পিংকিকে বিয়ে করতে রমজান প্রস্তাব পাঠালে তা দুই পরিবার অমত জানায়।

প্রেমিক-যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় শনিবার সন্ধ্যায় তার দুজন আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। রমজান নিজের বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। একই সময়ে পিংকি নিজের বাড়ির পুকুরঘাটে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে।

এদের দুইজনের বাড়ির দূরুত্ব প্রায় দেড় কিলোমিটার। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। এদের দুইজনের অবস্থা আশংকাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে রেফার করা হয়েছে।

শেয়ার