Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এ মৌসুমে আর হচ্ছেনা মেসি-নেইমার দ্বৈরথ

০৯ মার্চ, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
এ মৌসুমে আর হচ্ছেনা মেসি-নেইমার দ্বৈরথ

ইনজুরির কারণে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে ন্যু ক্যাম্পে মেসির বিপক্ষে মাঠে নামতে পারেননি পিএসজি তারকা নেইমার। বিশ্ব বঞ্চিত হয়েছিল একটি দুর্দান্ত মেসি-নেইমার দ্বৈরথ দেখা থেকে। তবে সবার প্রত্যাশা ছিল ফিরতি ম্যাচে পিএসজির মাঠ পার্ক ডি ফ্রান্সেসে হয়তো মাঠে নামতে পারবেন নেইমার।

কিন্তু সে আশায়ও গুড়ে বালি। ফিরতি লেগের ম্যাচেও মেসির বার্সার বিপক্ষে পিএসজির হয়ে মাঠে নামতে পারছেন না নেইমার। আনুষ্ঠানিকভাবে পিএসজির পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে এ তথ্য। অর্থ্যাৎ, চলতি মৌসুমে আর মেসির বিপক্ষে মাঠেই নামা হচ্ছে না নেইমারের।

নেইমারকে ছাড়াও মেসিদের মাঠে গিয়ে ৪-১ ব্যবধানে বিশাল জয় তুলে এনেছিল পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে যেতে হলে ফিরতি পর্বে পিএসজির মাঠে স্বাগতিকদের অন্তত ৪ গোলের ব্যবধানে হারাতে হবে বার্সাকে। সে ক্ষেত্রে নেইমার অবশ্যই বড় একটি বাধা ছিল বার্সার জন্য। যদিও ফুটবলপ্রেমীরা অপেক্ষায় ছিল মেসি-নেইমার দ্বৈরথ দেখার জন্য।

কিন্তু ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় নেইমার আগামীকাল (বুধবার) প্যারিসে বার্সার বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে বসে থাকবেন দর্শক সারিতেই।

আজই পিএসজির পক্ষ থেকে নেইমারের খেলতে না পারার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যদিও এখনও নেইমার ব্যক্তিগতভাবে অনুশীলন করে যাচ্ছেন। মূল দলের বাইরে অনুশীলন করছেন এই ব্রাজিলিয়ান তারকা। তবে তার যে অবস্থা, তাতে বুধবারের ম্যাচে দলের সঙ্গে যুক্ত হওয়ার তার পক্ষে অসম্ভব।

শুধু নেইমার নন, বার্সার বিপক্ষে খেলতে নামতে পারবেন না হুয়ান বার্নাট ইনজুরির কারণে) এবং মইজ কিন (করোনাভাইরাসের কারণে)। এছাড়া গোলরক্ষক সার্জিও রিকো’কে ছুটি দেয়া হয়েছে পারিবারিক ঝামেলা থাকার কারণে।

শেয়ার