Top

রাজশাহীর উদ্দেশ্যে লাইট ইঞ্জিনে ছেড়ে গেল লাইনচ্যুত ঢাকা কমিউটার ট্রেন

২১ অক্টোবর, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ
রাজশাহীর উদ্দেশ্যে লাইট ইঞ্জিনে ছেড়ে গেল লাইনচ্যুত ঢাকা কমিউটার ট্রেন

সিরাজগঞ্জ প্রতিনিধি: লাইনচ্যুত ইঞ্জিন ও একটি বগে রেখে ঈশ্বরদী থেকে আসা লাইট ইঞ্জিনে জামতৈল থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে গেছে লাইনচ্যুত ঢাকা কমিউটার (ফাইভ ডাউন) ট্রেনটি। ট্রেনের সকল যাত্রীকে গন্তব্যে পৌঁছে দিতে লাইট ইঞ্জিন দিয়ে ট্রেনটি নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন কতৃপক্ষ।

রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে ট্রেনটি সিরাজগঞ্জের কামারখন্দের জামতৈল স্টেশন ছেড়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে জামতৈল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার ইসমাইল হোসেন বলেন, ঈশ্বরদী থেকে লাইট ইঞ্জিন এনে লাইনচ্যুত ইঞ্জিন ও বগিটি রেখে রাত ১১ টা ৪৫ মিনিটে ট্রেনটি যাত্রীদের নিয়ে গন্তব্যের উদ্দ্যেশ্যে ছেড়ে গেছে। এর আগে রিলিফ ট্রেনও চলে এসেছিল।

তিনি আরও বলেন, এর আগে দুই ও তিন নম্বর রেললাইন দিয়ে এই রুটে চলাচল করা অন্যান্য ট্রেনগুলো সাবধানতার সাথে অতিক্রম করে গেছে। এখন এক নম্বর লাইনে লাইনচ্যুত হওয়া ট্রেনটি ছেড়ে যাওয়ায় আবার ট্রেন চলাচল একদম স্বাভাবিক হয়ে গেছে।

প্রসঙ্গত, এর আগে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে ঢাকা থেকে রাজশাহী যাওয়ার পথে ঢাকা কমিউটার (ফাইভ ডাউন) ট্রেনের ইঞ্জিন ও সামনের একটি বগি জামতৈল স্টেশনে লাইনচ্যুত হয়। এরপর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল কিছু সময় বন্ধ থাকে। পরে দুই ও তিন নম্বর রেললাইন দিয়ে ট্রেন চলাচলের ব্যবস্থা করে কতৃপক্ষ।

এনজে

শেয়ার