Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মতলব উত্তরে ধরা পড়লো বিরল প্রজাতির প্রাণী

২২ অক্টোবর, ২০২৪ ৬:৪৪ অপরাহ্ণ
মতলব উত্তরে ধরা পড়লো বিরল প্রজাতির প্রাণী
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের মস্তাপুর গ্রামে ধরা পড়লো বিরল প্রজাতির প্রাণী।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বিরল প্রজাতির এই ৩ টি প্রাণী ধরেছে স্থানীয় লোকজন।

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার মস্তাপুর এলাকার পূর্ব দিকের বিলের একটি ধান ক্ষেতে কি যেন নরাচরা করছে। এমন সময় রাস্তা দিয়ে হেটে যাওয়া পথচারীরা বিষয়টি লক্ষ্য করে সামনে এগিয়ে গেলে বিরল প্রজাতির প্রাণীগুলো দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ৩ টি প্রাণী আটক করে। মাসহ আরো কয়েকটি প্রানী পালিয়ে যায়। পরে এগুলো খাঁচায় বন্ধী করে রাখে। এগুলো দেখতে নানান পেশার ও নানান বয়সের মানুষ ভির করছে। এ নিয়ে বিভিন্ন মানুষ ভিন্ন ভিন্ন মত প্রকাশ করেছে। কেউ বলছে চিতা বাঘের সাবক, কেই বলছে, গন্ধগোকুল, আবার কেউবা বলছে চিতা বিড়াল।

এ বিষয়ে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. শ্যামল চন্দ্র দাস বলেন, দেখতে চিতা বাঘের সাবকের মতো হলেও এটি এক জাতের বিড়াল, যার নাম চিতা বিড়াল।

এম জি

শেয়ার