Top
সর্বশেষ

৪৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

১১ এপ্রিল, ২০২১ ৪:২৮ অপরাহ্ণ
৪৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
ফেনী প্রতিনিধি :

ফেনীর মহিপালে ৪৯ কেজি গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। রোববার (১১ এপ্রিল) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ খায়ের রেস্তোরা সুরমা এন্ড কাবাব হাইজ এর সামনে থেকে ৪৯ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মো. আলমগীর হোসেনকে (৩৮) আটক করে র‌্যাব।

আটককৃত মো. আলমগীর হোসেন কুমিল্লা জেলা চৌদ্দগ্রাম থানা জগমোহনপুর এলাকার মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ খায়ের রেস্তোরা সুরমা এন্ড কাবাব হাউজ এর সামনে চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়েই দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে মো. আলমগীর হোসেনকে আটক করে। পরে গাড়ি তল্লাশি করে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করে। জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লাখ ৮৪ হাজার টাকা।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ফেনী ও চট্রগ্রাম জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের করা হয়েছে।

শেয়ার