Top
সর্বশেষ

ফরিদগঞ্জে ১২ জনের করোনা শনাক্ত

১২ এপ্রিল, ২০২১ ৬:০১ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ১২ জনের করোনা শনাক্ত
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

সারাদেশের ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জেও হু-হু করে বেড়েই চলেছে করোনা ভাইরাসের সংক্রমন। সোমবার (১২ এপ্রিল) সর্বোচ্চ ১২ জনের করোনা সনাক্ত হয়েছে। করোনা সংক্রমন বেড়ে চললেও মানছে না কেউ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি।

সোমবার (১২ এপ্রিল) ১২ জনের করোনা শনাক্তের বিষয়ে তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ চৌধুরী।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা উপসর্গ নিয়ে গতকাল ১৮ জনের নমুনা চাঁদপুর পাঠানো হয়। আজ ৫ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে তারা হলেন, উপজেলা পরিসংখ্যান অফিসের সহকারী বিজয় মজুমদার (৩৩), আবদুল আজিজ (৪৮), ফরিদগঞ্জ মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত হাফছা টিটু (৪৬), ইসলামি ব্যাংকে কর্মরত শরিফ হোসেন (৩৩) ও ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চরবড়ালী এলাকার ছাদিয়া (২৫) এর করোনা রির্পোট পজেটিভ আসে।

একই সাথে করোনা উপসর্গ নিয়ে ফরিদগঞ্জ উপজেলা থেকে চাঁদপুর সদর হাসপাতালে নমুনা দিয়ে আসা আরো সাত জনের করোনা সনাক্ত হয়। তারা হলেন, উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের সিংহের গাঁও এলাকার খালেদা বেগম (৪৫), গুপ্টি পূর্ব ইউনিয়নের গুপ্টি এলাকার মোবারকের ছেলে মোঃ শরিফ (৩৯) একই ইউনিয়নের ঘনিয়া এলাকার আব্দুর রহিম (৪৩) ও অজ্ঞাত হৃদয় চন্দ্র সরকার নামে এক ব্যক্তির করোনা রিপোর্ট পজেটিভ আসে।

এ পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলায় ১০৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ৩৫৩ জনের করোনা পজিটিভ হয়েছে। এদের মধ্যে ১৮ জন মারা গেছেন।

শেয়ার