Top
সর্বশেষ

মাগুরার মশিউর হত্যার আসামীরা মামলা তুলে নিতে বাদী পক্ষকে হুমকি

১৭ এপ্রিল, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
মাগুরার মশিউর হত্যার আসামীরা মামলা তুলে নিতে বাদী পক্ষকে হুমকি
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দরিবিলা গ্রামের আলোচিত মশিউর রহমান হত্যা মামলা থানা থেকে তুলে নেওয়ার জন্য আসামীদের পক্ষ থেকে বিভিন্ন ভাবে বাদীকে হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। হুমকির বিষয়ে শ্রীপুর থানায় একটি জিডি করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুকদেব রায় জানান, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মৃত মশিউর রহমানের স্ত্রী লতিফা বেগম (৩৫) থানায় লিখিত অভিযোগে জানান তার স্বামী মৃত মশিউর রহমান গত ৬ অক্টোবর ২০২০ খ্রি. তারিখ মঙ্গলবার সকাল আনুমানিক ৮ টার সময় তার আপন মামাতো ভাই মো. আশরাফুল ইসলাম মিলন (৩৫) এর সাথে সার ক্রয়ের জন্য শ্রীকোল বাজারে যাওয়ার পথে দরিবিলা গ্রামের মসজিদের পূর্বপার্শ্বে পাকা রাস্তার সামান্য উত্তর দিকে পৌঁছালে একই গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে গোলাম রসূল (৫৮) এর নেতৃত্বে তার দলীয় লোকজন মিলিয়া তার স্বামীকে কুপিয়ে হত্যা করে। এ বিষয়ে ৯/১০/২০২০ তারিখে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করা হয়। মামলা নং ৮ , জিয়ার নং ১৩০/২০ উক্ত মামলায় তিনি সাক্ষী আছেন। মামলাটি এখনো তদন্তাধীন রয়েছে। মামলাটি চালু হওয়ার পর থেকে আসামি পক্ষের লোকজন তার উপর অন্যায় অত্যাচার করে আসছেন। ১১/০৩/২০২১ তারিখ বৃহস্পতিবার বিকালে আসামী পক্ষের লোকজন তার বাড়ির উপর এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ভয় ভীতি দেখায়।

এছাড়া ৮/৪/২০২১ তারিখে মশিউর হত্যা মামলা আসামী মতিয়ার (৪৮), হুমায়ূন মোল্লা (৪০), জুয়েল বিশ্বাস (২৮) হত্যা মামলাটি তুলে নেওয়ার জন্য চাপসৃষ্টি ও হামলা করার চেষ্টা চালায়। আত্মরক্ষার্থে শ্রীপুর থানায় এ বিষয়ে একটি জিডি করেন তিনি। জিডি নং ৩৬০।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় লতিফা বেগমের জিডি করার বিষয়টি নিশ্চত করেছেন।

শেয়ার