Top
সর্বশেষ

চোরাই মোটর সাইকেলসহ চোরচক্রের ৬ সদস্য আটক

১৮ এপ্রিল, ২০২১ ৩:০৯ অপরাহ্ণ
চোরাই মোটর সাইকেলসহ চোরচক্রের ৬ সদস্য আটক
যশোর প্রতিনিধি :

যশোর জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০ টি চোরাই মোটর সাইকেল, ১ জোড়া হ্যান্ডকাপ, ৫টি মোবাইলসেট ও ৬টি মাস্টার চাবীসহ ৬ আন্তজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্যকে আটক করেছে।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃতরা হলো সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার শংকরপুর গ্রামের  জব্বার আলীর ছেলে মোঃ ইয়ার আলী (৩২), যশোর জেলার শার্শা থানার কাজীরবেড় গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে মোঃ তহিদুল ইসলাম (৩১), যশোরের ঝিকরগাছা উপজেলার রঘুনাথপুর ডাঙ্গী গ্রামের মোঃ সলেমানের ছেলে মোঃ নাজমুল ইসলাম (২১), ফরিদপুর জেলা সদরের মৃগা দক্ষিণ পাড়ার  মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ শরিফুল ওরফে সজল মোল্লা (২৭), কৃষ্ণ নগর গ্রামের আব্দুল খালেক খানের ছেলে জাকির হোসেন (৩১) ও বাহাদুর পুর এলাকার মৃত আব্দুল হাকিম মোল্লার ছেলে মোঃ ইলিয়াস মোল্লা (৪০)।

প্রেস রিলিজে বলা হয়েছে শুক্রবার জেলা গোয়েন্দা শাখা যশোরের পুলিশ পরিদর্শক (নি:) রুপণ কুমার সরকার এর নেতৃত্বে এসআই ইদ্রিসুর রহমান, এসআই মফিজুল ইসলাম, এসআই  শামীম হোসেন সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে এসআই মফিজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে মামলার এজাহার নামীয় পলাতক আসামি তহিদুল ইসলামকে আন্তঃজেলা চোর চক্রের সদস্য ইয়ার আলীসহ যশোর সদরের হামিদপুর  এলাক থেকে আটক করেন।

পরে তাদের ভাড়া বাসা থেকে এক জোড়া হ্যান্ডকাফ (যাহাতে পুলিশের মনোগ্রাম আছে), ৬টি মাস্টার চাবী ও দুটো মোটর সাইকেল উদ্ধার করে। পরে আটককৃত তহিদুল ও ইয়ার আলীকে নিয়ে অভিযান পরিচালনা করে যশোরে শার্শা ও ঝিকরগাছা থানা এলাকা থেকে চোর চক্রের সদস্য নাজমুলকে আটক করে ও তার দখল হতে আরো ৬ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেন ডিবি পুলিশ।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে ফরিদপুর জেলার সদর থানা এলাক থেকে মোটর সাইকেল চোর চক্রের অন্য সদস্য শরিফুল, জাকির ও ইয়াসিনকে আটক সহ তাদের কাছ থেকে আরো দুইটা মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃত আসামিরা  প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করে যে তারা সংঘবদ্ধভাবে দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি কার্যক্রম করে আসছিল।

এ ঘটনায় যশোর কোতয়ালী থানায় নিয়মিত মামলা রজু হয়েছে। আটককৃত প্রত্যেক আসামির বিরুদ্ধে একাধিক চুরি, ছিনতাই মামলা রয়েছে বলেও প্রেস রিলিজে বলা হয়েছে।

শেয়ার