Top
সর্বশেষ

গলায় গামছা পেঁচিয়ে মাকে হত্যার চেষ্টা

১১ মে, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
গলায় গামছা পেঁচিয়ে মাকে হত্যার চেষ্টা
কুষ্টিয়া প্রতিনিধি :

মাদক ও জুয়ার টাকার যোগান দিতে ব্যর্থ হওয়ায় মাদকাসক্ত ছেলে গর্ভধারিণী মাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।

রোববার (৯ মে) দিবাগত রাতে কুষ্টিয়ার খোকসা উপজেলা সদরের পৌর এলাকার কমলাপুর জামির হোসেন কোরবান (২০) তার বিধবা মা সাহারা খাতুনের (৬৫) উপর এ হামলা চালায়। পবিবারের লোকেরা বুঝতে পেরে আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, রোববার সকালে জামির হোসেন তার মা সাহারা খাতুনের কাছে মাদক সেবনের জন্য কিছু টাকা দাবি করে। মা টাকা দিতে রাজি না হলে মাদকাসক্ত ছেলে প্রথমে ঘরের আসবাবপত্র ভাংচুর শুরু করে। বৃদ্ধা সেহেরী খাওয়ার জন্য শেষ রাতে ঘরের দরজা খুলতেই তার ওপর আক্রমন করে মাদকাসক্ত ছেলে। বৃদ্ধার চিৎকার শুনে পরিবারের সদস্যরা তাকে ছেলের হাত থেকে রক্ষা করে। ঘটনার পর থেকে কুলাঙ্গার ছেলে গা ঢাকা দিয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বৃদ্ধা সাহারা খাতুন জানান, তার ছেলে জামির হোসেন ওরফে কোরবান মাদক ও ক্রিকেট জুয়ায় আসক্ত। তার উপর একাধিকবার হামলার ঘটনায় তিনি থানায় অভিযোগ করেছেন। পুলিশ তাকে ধরেও নিয়ে গেছে আবার জুয়ারীরা তাকে ছাড়িয়ে নিয়ে আসে। দুই মাস আগেও থানায় দেওয়া হয়েছিল। কিন্তু তিনি বিচার পাননি।

তিনি জানান, শেষ রাতে খাবার জন্য ওঠার সাথে সাথেই ছেলে তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করতে চেষ্টা করে। সাংবাদিককে গলার দাগ দেখিয়ে বোঝাতে চেষ্টা করেন অসহায় বৃদ্ধা মা। জানান, এবারে বিচারের জন্য তিনি মামলা করবেন। অপেক্ষায় আছেন বড় ছেলে আসার। বৃদ্ধার বড় ছেলে জাকির হোসেন জানান, তার মায়ের উপর হামলাকারী জামির হেসেন মাদক ও জুয়ায় আসক্ত। এ ঘটনায় এবার তারা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান।

শেয়ার