Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গলায় গামছা পেঁচিয়ে মাকে হত্যার চেষ্টা

১১ মে, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
গলায় গামছা পেঁচিয়ে মাকে হত্যার চেষ্টা
কুষ্টিয়া প্রতিনিধি :

মাদক ও জুয়ার টাকার যোগান দিতে ব্যর্থ হওয়ায় মাদকাসক্ত ছেলে গর্ভধারিণী মাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।

রোববার (৯ মে) দিবাগত রাতে কুষ্টিয়ার খোকসা উপজেলা সদরের পৌর এলাকার কমলাপুর জামির হোসেন কোরবান (২০) তার বিধবা মা সাহারা খাতুনের (৬৫) উপর এ হামলা চালায়। পবিবারের লোকেরা বুঝতে পেরে আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, রোববার সকালে জামির হোসেন তার মা সাহারা খাতুনের কাছে মাদক সেবনের জন্য কিছু টাকা দাবি করে। মা টাকা দিতে রাজি না হলে মাদকাসক্ত ছেলে প্রথমে ঘরের আসবাবপত্র ভাংচুর শুরু করে। বৃদ্ধা সেহেরী খাওয়ার জন্য শেষ রাতে ঘরের দরজা খুলতেই তার ওপর আক্রমন করে মাদকাসক্ত ছেলে। বৃদ্ধার চিৎকার শুনে পরিবারের সদস্যরা তাকে ছেলের হাত থেকে রক্ষা করে। ঘটনার পর থেকে কুলাঙ্গার ছেলে গা ঢাকা দিয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বৃদ্ধা সাহারা খাতুন জানান, তার ছেলে জামির হোসেন ওরফে কোরবান মাদক ও ক্রিকেট জুয়ায় আসক্ত। তার উপর একাধিকবার হামলার ঘটনায় তিনি থানায় অভিযোগ করেছেন। পুলিশ তাকে ধরেও নিয়ে গেছে আবার জুয়ারীরা তাকে ছাড়িয়ে নিয়ে আসে। দুই মাস আগেও থানায় দেওয়া হয়েছিল। কিন্তু তিনি বিচার পাননি।

তিনি জানান, শেষ রাতে খাবার জন্য ওঠার সাথে সাথেই ছেলে তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করতে চেষ্টা করে। সাংবাদিককে গলার দাগ দেখিয়ে বোঝাতে চেষ্টা করেন অসহায় বৃদ্ধা মা। জানান, এবারে বিচারের জন্য তিনি মামলা করবেন। অপেক্ষায় আছেন বড় ছেলে আসার। বৃদ্ধার বড় ছেলে জাকির হোসেন জানান, তার মায়ের উপর হামলাকারী জামির হেসেন মাদক ও জুয়ায় আসক্ত। এ ঘটনায় এবার তারা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান।

শেয়ার