Top
সর্বশেষ

চাঁদপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক আটক

২৫ মে, ২০২১ ৮:২৩ অপরাহ্ণ
চাঁদপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর ধর্ষণ চেষ্টার মামলায় শাকিল (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) দুপুরে থানার এস আই আব্দুল মোতালেব গোপন সংবাদের ভিত্তিতে শহর থেকে তাকে আটক করে। আটককৃত যুবক চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামের বাবুল মিয়ার পুত্র।

জানা যায়, গত ২৩ মে পশ্চিম সকদী গ্রামের খালেক সর্দার বাড়ির পূর্ব পাশে সিআইপি বেড়িবাঁধ সংলগ্ন বাড়িতে যুবক শাকিল এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। এই ঘটনায় এলাকায় বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় ২৪ মে কিশোরীর মা চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে। মামলা নং ৪৪ (৫) ২১। এর প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে পুলিশ অভিযুক্ত যুববকে আটক করে।

কিশোরীর মা জানান, এঘটনায় তার মেয়ে খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছে। এমনকি সে আত্মহত্যার চেষ্টা করেছে। এলাকায় মুরব্বীদের কাছে বিচায় চেয়েও বিচার পাইনি। তাই আইনের আশ্রয় নিয়েছি।

তিনি এই ঘটনায় অভিযুক্ত যুবকের দৃষ্টাস্তমূলক শাস্তির দাবি করেন।

এদিকে যুবক শাকিল আটকের বিষয়ে তার মাতা ও পরিবারের লোকজন জানান, ওই কিশোরী ওই যুবকের কাছে বিয়ে বসার জন্য ষড়যন্ত্রমূলকভাবে তার ছেলের বিরুদ্ধে এমন মিথ্যে অভিযোগ এনেছেন। এমনকি এটি স্থানীয় ওয়ার্ড মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মীমাংসা করার জন্য বসার জন্য কয়েকবার প্রস্তুতি নিয়েছেন। বুধবার চাঁদপুর মডেল থানায় শসালিশ বৈঠক বসার বলে তাদের থানায় ডেকে এনে শাকিলকে আটক করে। তিনি এই ঘটনার সঠিক তদন্ত ও সুবিচার প্রার্থনা করেন।

শেয়ার