Top
সর্বশেষ

নেত্রকোণায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১

২৭ মে, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
নেত্রকোণায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোনার কলমাকান্দায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আব্দুল কাদির (৪৫) নামের এক বাঁশ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় বাবুল হোসেন (৪০) ও লালচান মিয়া (৬৫) নামে দুই ব্যাক্তি আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি রয়েছেন।

বুধবার (২৬ মে) বিকাল সাড়ে ৩ টার দিকে খারনৈ ইউনিয়নের মেদিরকান্দা এলাকার সমফকিরের মাজারের সামনে এ ঘটনা ঘটে। নিহত কাদির কলমাকান্দা সদর ইউনিয়নের নয়ানগর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে। তিনি উপজেলা সদরে বাঁশের ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার খারনৈ ইউনিয়নের মেদিরকান্দা গ্রামের মতিন খন্দকার গংদের সাথে তারা মিয়া, সিরাজ মিয়া গংদের দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুর ১২টার দিকে মেদিরকান্দা এলাকার সমফকিরের মাজারের সামনে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুই জন আহত হয়। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে নয়ানগর গ্রামের আব্দুল কাদির বিষয়টি মিমাংসার লক্ষে ঘটনাস্থলে যান। একপর্যায়ে কাসেম তার হাতে থাকা সাতকাটিয়া দিয়ে আঘাত করলে আব্দুল কাদির গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উম্মে সালমা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুলহক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার