Top
সর্বশেষ

চুয়াডাঙ্গায় ভারত ফেরত এক নারীর মৃত্যু

২৮ মে, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় ভারত ফেরত এক নারীর মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় ভারতফেরত মোহচেনা বেগম নামের এক নারীর কোয়ারেন্টাইনে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফাতেহ আকরাম। মোহচেনা বেগম দিনাজপুর জেলার মহব্বতপুর এলাকার মৃত মকসেদ আলীর স্ত্রী।

চিকিৎসক বলেন, গলব্লাডার ক্যানসারে আক্রান্ত মোহচেনা বেগমকে চিকিৎসার জন্য সম্প্রতি ভারতে নিয়ে যান পরিবারের সদস্যরা। পরে তারা সেখানে লকডাউনে আটকা পড়েন। গত ২১ মে দর্শনা চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন তারা। চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের স্বাস্থ্য পরীক্ষা করলে মোহচেনা বেগমের করোনা নেগেটিভ আসে।এরপর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়। কিছুটা সুস্থ হলে সেখান থেকে নিয়ে হাসপাতালের চত্বরের নার্সিং ইনস্টিটিউটে রাখা হয়।

ডা. ফাতেহ আকরাম বলেন, আবারও তিনি অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (২৭ মে) বিকেল ৪টা ৫০ মিনিটে সদর হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

শেয়ার