Top

চাঁপাইনবাবগঞ্জে ঢাকাগামী ৩টি নৈশকোচে ডাকাতি

২৪ আগস্ট, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ঢাকাগামী ৩টি নৈশকোচে ডাকাতি
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে ভোলাহাট-শিবগঞ্জ সড়কের সোনাজল নামক এলাকায় সোমবার রাতে ঢাকাগামী ৩টি নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের মারধরে অন্তত ১০ জন আহত হয়েছে। ডাকাতরা যাত্রীদের টাকা পয়সা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, অন্যান্য দিনের মত সোমবার রাত সাড়ে ৭টার দিকে ভোলাহাট থেকে সাথি পরিবহন, জমজম ট্রাভেলস ও চাঁপাই ট্রাভেলসের ৩টি নৈশকোচ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। পথে রাত ৮টার দিকে ভোলাহাট উপজেলার সোনাজল নামক একটি ফাঁকা এলাকায় ১০/১২ জনের ডাকাত দল হাসুয়া লাঠি নিয়ে হটাৎ সামনের একটি গাড়িতে হামলা চালিয়ে গাড়ি থামায়। এসময় একে একে ৩টি গাড়িতে কয়েকজন ডাকাত দ্রুত গাড়িতে উঠে যাত্রীদের মারধর করে ও ভয়ভিতি দেখিয়ে তাদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত ভোলাহাট থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। ডাকাতের মারধরে গাড়ির হেলপারসহ অন্তত ১০ জন আহত হন। ৫ জন ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ছাড়াও এসময় কয়েকটি মোটরসাইকেল ও ট্রাকে ডাকাতির ঘটনা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, ঢাকাগামী ৩টি নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। ৩টি গাড়িতে মোট ২০ থেকে ২২জনের মত যাত্রী ছিলো। হাসুয়া লাঠি নিয়ে ৮/১০ জনের ডাকাত দল যাত্রীদের মারধর ও ভয়ভিতি দেখিয়ে স্বর্ণালংকার, টাকা পয়সা ও মোবাইল ফোন নিয়েছে। তবে দ্রুত সময়ের মধ্যে সবার কাছ থেকে নেয়ার সুযোগ পায়নি। তাদের মারধরে ৮ থেকে ১০ জন আহত হয়েছেন তবে গুরুতর নয়।

তিনি জানান, বাসগুলো কিছুটা ধীর গতিতে চলছিলো। হটাৎ করে ডাকাতারা সামনের গাড়িতে লাঠি দিয়ে আঘাত করে, তখন চালক গাড়ি থামায়। গাড়ি থামানো মাত্রই তারা গাড়িতে উঠে এই ঘটনা ঘটায়। খবর পেয়ে আমিসহ পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসি। ডাকাতদের ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান ওসি মাহবুব।

পুলিশ সুপার আবদুর রকিব জানান, সোমবার রাত সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে কোন এক সময়ে ৩টি ঢাকাগামী বাসে ডাকাতি হয়েছে। ১০/১২ জনের ডাকাত দল টাকা পয়সা, মোবাইল ফোন নিয়ে গেছে। এসময় আরো কয়েকটি যানবাহনে ডাকাতি হয়েছে কিনা জনতে চাইলে পুলিশ সুপার জানান, এখানে আরো দুই একটা ঘটনা থাকতে পারে। কারন সামনে বাস যেহেতু থামেছে সেহেতু তার পেছনে আরো দুইএকটা মোটরসাইকেল থাকতে পারে।

শেয়ার