Top

বেগমগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, বিচারের দাবীতে মানববন্ধন

২৪ আগস্ট, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ
বেগমগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, বিচারের দাবীতে মানববন্ধন
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জের শরিফপুর ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের মামলায় আটককৃত দুই আসামীর দ্রুত বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবীতে মানববন্ধন করেছে তার বিদ্যালয়ের শিক্ষার্থী ও সহপাঠিরা। মঙ্গলবার দুপুরে হাসানহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল মিন্টু, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আশ্রাফুল সিরাজ হারুন’সহ বিভিন্ন অঙ্গসংঠনের নেতৃবৃন্দ। বক্তারা আসামীদের সর্বোচ্চ শাস্তি ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবি জানান।

এদিকে বুধবার বেলা ১১টায় ঘটনার পর চন্দ্রগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় অভিযুক্ত দুই আসামীকে আটক করেছে পুলিশ।

তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হবে। এরআগে গত রোববার তাদের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলেও ওইদিন শুনানি হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে অনলাইন পরীক্ষার নোট নিতে এক বান্ধবির বাড়িতে যাচ্ছিল ওই ছাত্রী। পথে আবদুর রহমান ওই ছাত্রীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ফাঁকা বাড়িতে নিয়ে যায়। পরে তার অপর বন্ধু ইব্রাহিমকে ফোনে ডেকে আনে এবং সন্ধ্যা পর্যন্ত তারা দুইজন ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং তা তাদের মোবাইলে ভিডিও ধারণ করে। এক পর্যায়ে আজানের পর আবদুর রহমান ওই ছাত্রীর কানের দুল ও নাকফুল ছিনিয়ে নিয়ে তাকে ওই ফাঁকা ঘর থেকে বের করে দিয়ে তারা চলে যায়।

শেয়ার