Top

বাঘারপাড়ায় পাট জাগ দিতে গিয়ে কৃষকের মৃত্যু

২৭ আগস্ট, ২০২১ ৭:৫৭ অপরাহ্ণ
বাঘারপাড়ায় পাট জাগ দিতে গিয়ে কৃষকের মৃত্যু
যশোর প্রতিনিধি :

যশোরের বাঘারপাড়ায় পাট জাগ দিতে গিয়ে আলম মোল্যা (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৭ আগস্ট) পাট জাগের নীচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আলম মোল্যা বাঘারপাড়া উপজেলার নারকেল বাড়িয়া গ্রামের গোলাম ছরোয়ার মোল্যার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকাল পাঁচটার দিকে আলম মোল্যা নারকেল বাড়িয়া গ্রামের মাহবুব মাস্টারের পুকুরে পাট জাগ দিচ্ছিলেন। এসময় তার সাথে ছিলেন ছোট ছেলে চয়ন। সন্ধ্যার কিছুক্ষণ আগে চয়নকে বাড়িতে পাঠিয়ে দেন আলম। তবে পাট জাগ দেয়া শেষে সন্ধ্যার পরও বাড়িতে ফেরেননি আলম মোল্যা। তখন থেকে বিভিন্ন স্থানে তার খোঁজ করা হয়। একপর্যায়ে আজ শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় পুকুরের সেই পাট জাগের নীচ থেকে আলম মোল্যার মরদেহ উদ্ধার করা হয়।

নারকেল বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের আবুল সরদার জানান, আলম মোল্যার কপালে কাটা দাগ ছিল। ধারণা করা হচ্ছে পুকুরের কালভাটের সিঁড়ি বেয়ে রাস্তায় উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। ওই অবস্থায় পানিতে ডুবে তার মৃত্যু হয়।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার