Top

দিনাজপুর আইনজীবী সমিতির সভাপতি একরামুল সম্পাদক তহিদুল

০৫ সেপ্টেম্বর, ২০২১ ১:০৮ অপরাহ্ণ
দিনাজপুর আইনজীবী সমিতির সভাপতি একরামুল সম্পাদক তহিদুল
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর আইনজীবী সমিতি ১৪২৮ বাংলা সনের কার‌্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেল থেকে সভাপতি একরামুল আমিন (প্রাপ্ত ভোট ২৮৮ ) এবং সাধারণ সম্পাদক তহিদুল হক সরকার (প্রাপ্ত ভোট ২৮৪) নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো: আবুল কালাম আজাদ(৪) এই ফলাফল ঘোষনা করে।

নির্বাচনে ১৫ টি পদে মোট ৪৮৬ জনের মধ্যে ৪৭২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। একরামুর আমিন ও তহিদুর হক সরকার প্যানেল থেকে ১৫ পদে এককভাবে জয় পায়। সভাপতি একরামুল আমিন, সাধারণ সম্পাদক তহিদুল হক সরকার , দুই জন সহ-সভাপতি হলো নূরুল ইসরাম-৪ ও মেহবুব হাসান চৌধুরী( লিটন), দুই জন সাহ- সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম-২ ও ইন্দ্রেজিৎ কুমার রায় (অনিক), একজন করে কোষাধ্যক্ষ রনি চন্দ্র রায়,শিক্ষা ও সংস্কৃতিক সম্পাদক মোছা সামিহা সুলতানা(হীরা),মানব কল্যান ও র্ধম সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক কামরুল হাসান-১ এবং ৫ টি সদস্য পদে আবুর কালাম আজাদ,মাসুদ রানা, সাবিদ গোলাম বিন নাসের, সাবিহা ইয়াসমিন-২, সাদেকুজ্জামান সাগর বিপুর ভোটে জয় লাভ করে। এদিকে বিপর্যায় ঘটেছে দূর্নীতি বিরোধী আইনজীবী ঐক্য পরিষদের।

নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে ৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টা থেকে বিকার ৩ পর‌্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোটগ্রহণ শেষে হলে ভিডিও প্রজেক্টরের মাধ্যমে সবার সামনে ভোট গণনা করা হয়। একরামুর আমিন ও তহিদুর হক সরকার প্যানেল আগামি এক বছরের জন্য দ্বায়িত্ব পালন করবেন।

শেয়ার