Top

ছেলেকে কর্মস্থলে পৌঁছে দেওয়া হলো না বাবার

০৭ সেপ্টেম্বর, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ
ছেলেকে কর্মস্থলে পৌঁছে দেওয়া হলো না বাবার
দিনাজপুর প্রতিনিধি :

বাবার প্রতিদিনের কাজের রুটিন ছিল ছেলেকে তার কর্মস্থলে পৌঁছে দেওয়া। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে ছেলেকে নিয়ে ইজিবাইক করে পৌঁছে দেওয়ার জন্য বের হন বাবা হাকিমউদ্দিন(৬৫)। পথিমধ্যে একটি মাইক্রোবাস ইজিবাইকে ধাক্ক দিলে আহত হন বাবা ও ছেলে। এ ঘটনাটি ঘটে দিনাজপুর বীরগঞ্জে উপজেলায়।

নিহত ব্যক্তির নাম হাকিমউদ্দিন (৬৫)। তিনি উপজেলার নিজপাড়া ইউনিয়নের বলরামপুর গ্রামের বাসিন্দা। হাকিমউদ্দিনের ছেলে মো. শাকিল (১৫) বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বীরগঞ্জ উপজেলার ১৬ মাইল এলাকার আমিন জুট মিলে চাকরি করে শাকিল। প্রতিদিন সকালে তাকে কর্মস্থলে পৌঁছে দেন বাবা হাকিমউদ্দিন। আজ সকালেও নিজের ইজিবাইকে করে ছেলেকে নিয়ে বের হয়েছিলেন।

সকাল সাতটার দিকে অটোরিকশা পৌঁছায় পাটকল থেকে কিছুটা দূরে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের জননী পেট্রল পাম্পের সামনে। সেখানে পঞ্চগড়গামী একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ-১৪-২৫৭৪) সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুমড়ে–মুচড়ে যায় অটোরিকশাটি। এতে গুরুতর আহত হন বাবা-ছেলে। প্রথমে তাঁদের নেওয়া হয় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসকেরা হাকিমউদ্দিনকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে নয়টায় তাঁর মৃত্যু হয়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক। এ ঘটনায় বীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার