Top

সিরাজগঞ্জে নৌকা থেকে পড়ে ২ নারীর মৃত্যু, নিখোঁজ ৭

১০ সেপ্টেম্বর, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে নৌকা থেকে পড়ে ২ নারীর মৃত্যু, নিখোঁজ ৭
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানা এলাকায় যমুনা নদীর তীব্র স্রোত এবং ঘূর্ণিপাকে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে পানিতে ডুবে ২ নারীর মৃত্যু ও ৭ জন নিখোঁজ রয়েছেন।

জামালপুর থেকে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাটি এনায়েতপুর দরবার শরিফে আসার পথে বৃহস্পতিবার সন্ধ্যায় এনায়েতপুর স্পার বাঁধের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতশী মন্ডল পাড়া গ্রামের মৃত সৌরদ্দীনের স্ত্রী ঝিলিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খরমা মধ্যপাড়া গ্রামের আবদুল জব্বারের স্ত্রী ফুল বেগম (৫০)।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, জামালপুর থেকে ৭০/৮০ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা এনায়েতপুর দরবার শরিফে আসছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্পার বাঁধের সামনে প্রচন্ড স্রোত ও ঘূর্ণিপাকে পড়ে নৌকাটি কাত হয়ে গেলে ১৪/১৫ জন যাত্রী পানিতে পড়ে ডুবে যায়। এদের মধ্যে কয়েকজন সাঁতরে তীরে উঠতে পারলেও ২ জনের লাশ উদ্ধার ও ৭ জন নিখোঁজ রয়েছে।

এ ঘটনায় আহত মোহাম্মদ লালন নামের এক জনকে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত দুজনের লাশ এনাযতেপুর দরবার শরীফে রাখা হয়েছে। বেলকুচি ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ যাত্রীদের উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। ইতিমধ্যে উদ্ধারকাজের জন্য রাজশাহীর ডুবুরি দলকেও খবর দেয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার