Top

ফরিদপুরে দুই ডাকাত গ্রেফতার

১২ সেপ্টেম্বর, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
ফরিদপুরে দুই ডাকাত গ্রেফতার
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। এ ঘটনায় রবিবার (১২ সেপ্টেম্বর) থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ইব্রাহিম পাটোয়ারি বাদী হয়ে ৪ জনকে আসামি করে ডাকাতির মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. ওহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শনিবার ( ১১ ই সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের আরশাদের মেহগনি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির নিচ্ছে। এমন সংবাদ পেয়ে দ্রুত থানা পুলিশ বাগানটি ঘেরাও করে ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের রমজান আলীর ছেলে সুমন (২২) ও একই গ্রামের উজির আলীর ছেলে আলামিনকে (২৫) আটক করে থানায় নিয়ে আসে। ডাকাতি-প্রস্তুতির সাথে জড়িত আলামিনের ভাই রহমান (২০) ও শাহজাহান নামে অপর দুই ডাকাত পলাতক রয়েছে।

এ সময় আটককৃত ডাকাতদের কাছ থেকে দুইটি রামদা, একটি চাপাতি ও সেলাই রেন্স উদ্ধার করা হয়। রবিবার দুপুরে আটককৃত ডাকাতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফরিদপুর বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে এবং পলাতক ডাকাতদেরকে গ্রেফতারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার