Top

মৌলভীবাজারে পুত্রের হাতে পিতা খুন

১৫ সেপ্টেম্বর, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
মৌলভীবাজারে পুত্রের হাতে পিতা খুন
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীগর চা-বাগানের ফাঁড়ি কামারছড়া চা বাগানে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত শ্যামলাল রবিদাস (৪৫) চা বাগানের শ্রমিক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক রয়েছেন। ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা–পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কামারছড়া চা-বাগানের স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তাঁর নেশাগ্রস্ত অবস্থায় থাকা স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করেন। এ সময় স্বামীকে ২০০ টাকা দিলে তিনি আরও টাকা দাবি করেন। কিন্তু তিনি আরও টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা ছিঁড়ে ফেলে দেন। এ ঘটনায় তর্কবিতর্কের একপর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটে পড়েন। তাঁকে অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার