Top

কবিরাজি ওষুধ সেবনের সাথে সাথে রোগীর মৃত্যু, কবিরাজ গ্রেফতার

২৪ সেপ্টেম্বর, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
কবিরাজি ওষুধ সেবনের সাথে সাথে রোগীর মৃত্যু, কবিরাজ গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বল্লাভেঙ্গুর গ্রামে বৃহস্পতিবার রাতে কবিরাজি ওষুধ সেবনে আব্দুল মজিদ (৫০) নামে এক ব্যক্তি মারা গেছে। নিহত আব্দুল মজিদ ওই গ্রামের মৃত মোন্নাফ হোসেনের ছেলে।

এ ঘটনায় কবিরাজ আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, প্রায় এক বছর আগে স্ত্রী মারা যাওয়ার দুই মাস পর আব্দুল মজিদ দ্বিতীয় বিয়ে করেন এবং এরপর থেকেই যৌন রোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। এ অবস্থায় চিকিৎসার জন্য খবর দেয়া হলে বৃহস্পতিবার বিকেলে কবিরাজ আব্দুল মান্নান তার বাড়িতে এসে ওষুধ তৈরি করে সেবন করতে দেয়।

কবিরাজের দেয়া ওষুধ সেবনের দুই মিনিটের মধ্যেই মারা যান আব্দুল মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাতেই নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশ রাতেই কথিত কবিরাজ আব্দুল মান্নানকে প্রেফতার করেছে। তার বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামে। ময়নাতদন্ত রিপোর্টে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে উল্লেখ করেন ওসি।

শেয়ার