Top

টাঙ্গাইলে বাস,ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

২৪ সেপ্টেম্বর, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
টাঙ্গাইলে বাস,ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে বাস ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার ফলে মহাসড়কের দুইপাশে
যানজটের সৃষ্টি হয়েছিলো।

পুলিশ এবং ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে মফিজ এগ্রো ফুডসের একটি ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলো। অপরদিকে একটি কাভার্ডভ্যান ঢাকার দিকে যাওয়ার সময় মহাসড়কের উপজেলার ধলাটেঙ্গর এলাকায় পৌঁছলে ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। একই সময়েই পাবনা থেকে ছেড়ে আসা জামালপুরগামী নাইফ পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়। গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। আহত ১ জন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর আহত এবং নিহতদের উদ্ধারে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করে। দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার