Top

যশোরের মাদকসহ আটক ৩

২৪ সেপ্টেম্বর, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
যশোরের মাদকসহ আটক ৩
যশোর প্রতিনিধি :

যশোরের কেশবপুর থেকে ৮৭ বোতল ভারতীয় ফেন্সিডিল, একটি প্রাইভেট কার, তিনটি সীম কার্ড ও একটি মোবাইল ফোনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-৬ যশোর এর একটি আভিযানিক দল কেশবপুর উপজেলার পৌরসভার ০২ নং ওয়ার্ডের কালাবাসার মোড়ের ভোগতী ভাই ভাই স্টোরের সামনের পাকা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো যশোরের ঝিকরগাছা উপজেলার বাকড়া গ্রামের শ্রী অশোক কুমার টিকাদারের ছেলে শ্রী শিমুল কুমার টিকাদার(২৭), একই উপজেলার মহেষপাড়া গ্রামের মৃত সেকেন্দারের ছেলে মোঃ ইকরামুল (২০) ও সাতক্ষীরা জেলার মুন্সিগঞ্জ গ্রামের মৃত ইলিয়াস খানের ছেলে মোঃ ইয়াকুব খান(৩২)। র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কেশবপুর উপজেলার পৌরসভার ০২ নং ওয়ার্ডের কালাবাসার মোড়ের ভোগতী ভাই ভাই স্টোরের সামনের পাকা রাস্তার উপর এক দল মাদক ব্যবসায়ীরা মাদক বেচাকেনা করার উদ্দেশে সেখানে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সেখানে অভিযান চালিয়ে শ্রী শিমুল কুমার টিকাদার, মোঃ ইকরামুল ও মোঃ ইয়াকুব খান নামে তিন মাদক ব্যবসায়ীকে একটি প্রাইভেট কার সহ আটক করে র‌্যাব। পরে তাদের দখল হতে প্রাইভেট কারের মধ্যে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৮৭ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এসয় তাদের ব্যহবহৃত একটি মোবাইল ফোন সহ তিনটি সীম কার্ড জব্দ করে র‌্যাব। আটককৃতদের উদ্ধারকৃত মাদক ও অন্যান্য আলামত সহ কেশবপুর থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানা র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার