Top

মাদকসেবীর ছুরিকাঘাতে আহত এএসআইয়ের মৃত্যু

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১:১৮ অপরাহ্ণ
মাদকসেবীর ছুরিকাঘাতে আহত এএসআইয়ের মৃত্যু
রংপুর প্রতিনিধি :

মাদকসেবীর ছুরিকাঘাতে গুরুতর আহত রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়রুল ইসলামের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টা ২০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষন ওয়ার্ডে তার মৃত্যু হয়। তরুণ এই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের মৃত্যুতে পুলিশ সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন হারাগাছ থানার ওসি শওকত আলী সরকার জানান, গত শুক্রবার গভীর রাতে রংপুরের হারাগাছ পৌর এলাকর সাহেবগঞ্জ এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ী পলাশকে গ্রেফতার করতে যায় এএসআই পিয়ারুলের নেতৃত্বে পুলিশের সদস্যরা।

এক পর্যায়ে সে মাদকসেবী ও ব্যবসায়ী পলাশকে গাঁজাসহ গ্রেফতার করলে তার কাছে থাকা ছুরি দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করে। এরপর পুলিশের অন্যান্য সদস্যরা পলাশকে তাদের হেফাজতে নিয়ে এএসআই পিয়ারুলকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তার অবস্থার অবনতি ঘটলে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশনের পর তাকে নেওয়া হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষন ওয়ার্ডে। সেখানেই শনিবার ১১টা ২০ মিনিটে মৃত্যুর কোলে ঢোলে পরেন পিয়ারুল।

পিয়ারুলের অপারেশনের দায়িত্বেথাকা নাম প্রকাশ না করার শর্তে একজন চিকিৎসক জানান,তার বুকে, পেটে ছুরকাঘাতের চিহৃ রয়েছে। বুকে ছুরিকাঘাতের কারণে ফুসফুস ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়াও রক্তক্রণ হয়েছে বেশি। এই কারনে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে এই চিকিৎসক জানান।

শেয়ার