Top

নেত্রকোণায় ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
নেত্রকোণায় ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণায় সড়কে দাঁড়িয়ে থাকা বালুবাহী একটি ড্রাম ট্রাকে ধাক্কা লেগে একটি পিকআপ ভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হন। আহতরা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

গতকাল শুক্রবার গভীর রাতে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার চল্লিশা এলাকার বাগড়া বাজার এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা সবুজ মিয়ার ছেলে রনি মিয়া (২০), সবুজের আপন ভাতিজা ও শফিকুল ইসলামের ছেলে তোফাজ্জল মিয়া (১৪) এবং চালক নেত্রকোণার বারহাট্টার চন্দ্রপুর গ্রামের আবুচান মিয়া (২৮।) আর আহতরা হলেন, সবুজ মিয়ার ছেলে জনি মিয়া (১৪) ও ভাতিজা আনোয়ার মিয়া (১৭)।

এলাকার কয়েকজন বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত একটার দিকে সুনাগঞ্জের ধরমপাশা উপজেলার গাছতলা বাজার থেকে মাছ ভর্তি করে একটি পিকআপ ভ্যান গাজিপুরের কোনাবাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথে রাত পৌনে তিনটার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাগড়া বাজার এলাকায় পিকাপভ্যানটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুই মাছ ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান। চালকসহ আহত আরও দুই মাছ ব্যবসায়ী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভ্যান চালক আবুচানকে মৃত ঘোষণা করেন। আর অপর দুজনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নেত্রকেণা মডেল থানা পুলিশ ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে।

জানতে চাইলে শ্যামগঞ্জ হাইওয়ে থানার পরিদর্শক শফিউর রহমান বলেন, ‘নিহত দুই মাছ ব্যবসায়ীর লাশ হাইওয়ে থানায় রাখা হয়েছে। আর চালকের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।’

শেয়ার